ব্রেকিং নিউজ

সিলেট সিক্সার্সের ফ্র্যাঞ্চাইজি নিচ্ছে প্রাইম ব্যাংক

  |  ০৯:৫৫, আগস্ট ০৫, ২০১৯

ডেইলি সিলেট মিডিয়াঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের আগামি আসরে সিলেট সিক্সার্স থাকছে কিনা এ নিয়ে শঙ্কা ছিল বেশ কয়েক দিন থেকেই। গত সপ্তাহে সিক্সার্সের সিইও ইয়াসির ওবায়েদ জানিয়ে ছিলেন, বিপিএলের আগামি আসরে তাদের দল থাকবে কিনা সেটি নিশ্চিত নয়। এ বিষয়ে এখনো মুখ খুলতে নারাজ ফ্র্যাঞ্চাইজিটির কর্মকর্তারা।

জানা গেছে, সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিদ আর দল চালাতে চাইছেন না। এজন্য বিসিবির সঙ্গে তেমন যোগাযোগও করছে না সিলেট সিক্সার্স। বোর্ড থেকেও যোগাযোগ করে সাড়া পাওয়া যায়নি ফ্র্যাঞ্চাইজিটির। এরই মধ্যে বিসিবি দু’টি ফ্র্যাঞ্চাইজির নতুন মালিক খোঁজার বিষয়টি জানায় গণমাধ্যমে। এরপর থেকেই গুঞ্জন উঠে সিলেট ও চিটাগাংয়ের মালিকানায় পরিবর্তন আসছে।

এ অবস্থায় গত শনিবার বিপিএল গর্ভনিং কাউন্সিল বৈঠকে বসে। এই বৈঠকেই বিপিএল ফ্র্যাঞ্চাইজি নিয়ে বেশ কয়েকটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিলেট ফ্র্যাঞ্চাইজির মালিকানা যাচ্ছে প্রাইম ব্যাংকের হাতে সেটা অনেকটা নিশ্চিত। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি দায়িত্বশীল সূত্র রোববার বিকেলে বিষয়টি জানালেও চূড়ান্ত সিদ্ধান্ত হওয়ার আগে বিসিবি বিষয়টি প্রকাশ্যে আনতে চাইছে না।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির ওই দায়িত্বশীল সূত্র জানিয়েছে, সিলেটের বর্তমান মালিকরা দল চালাতে চাইছেন না। প্রাইম ব্যাংক ফ্রাঞ্চাইজিটি নিতে চাইছে। এই বিষয়ে এখন সিদ্ধান্ত নিবে বিপিএল গর্ভনিং কাউন্সিল।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ