ব্রেকিং নিউজ

পররাষ্ট্রমন্ত্রীর পিও হিসেবে নিয়োগ পেয়েছেন শফিউল আলম জুয়েল

  |  ১০:০৯, অক্টোবর ০৯, ২০১৯

নিজস্ব সংবাদদাতাঃ সিলেট-১ আসনের সম্মানিত সংসদ সদস্য ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের পিও হিসেবে নিয়োগ পেয়েছেন শফিউল আলম জুয়েল৷ শফিউল আলম জুয়েলের পিতা মরহুম আলহাজ্ব বশির আহমদ ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী, শিক্ষা অনুরাগী। তিনি প্রতিষ্ঠা করে গেছেন আল-আরব অটো ব্রিকস,আল-আরব ট্রাভেলস,শাপলা ইন্টারন্যাশনাল, আল-আরব ট্রেডার্স আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়। উক্ত প্রতিষ্ঠানগুলো শফিউল আলম জুয়েল সফলতার সহিত পরিচালনা করে আসছিলেন।

শফিউল আলম জুয়েল এর পিতা মরহুম আলহাজ্ব বশির আহমেদ ছিলেন আওয়ামী লীগের অন্ধ সমর্থক। আওয়ামী সরকার যখন প্রথম ১৯৯৬ সালের ক্ষমতায় আসে তখন সিলেট ৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী হাফিজ আহমেদ মজুমদারের পক্ষে নির্বাচনী প্রচারণায় অন্যতম ভূমিকা পালন করেন।

শফিউল আলম জুয়েল সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে সপ্তম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে ঢাকায় চলে যান সেখানে স্কুল অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ থেকে এসএসসি, কলেজ অব ডেভলপমেন্ট অল্টারনেটিভ থেকে এইচএসসি এবং ইউনিভার্সিটি অফ ডেভেলপমেন্ট অল্টারনেটিভ থেকে বিবিএ-এমবিএ ডিগ্রি অর্জন করেন। পড়াশোনা শেষে তিনি সিলেটে এসে ব্যবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে যখন ডক্টর এ কে আব্দুল মোমেন সিলেটে নির্বাচন করতে আসেন তখন নির্বাচনী প্রচারণায় জুয়েল হাটে, মাঠে, ঘাটে, অলিতে গলিতে ডক্টর একে আবদুল মোমেনের পক্ষে নৌকা মার্কার প্রচার প্রচারণা অন্যতম ভূমিকা পালন করেন।

শফিউল আলম জুয়েল আল আরব গ্রুপের এক্সিকিউটিভ পার্টনার, আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য এবং অনলাইন নিউজ পেপার দৈনিক সিলেট মিডিয়ার প্রকাশক ও সম্পাদক।

শফিউল আলম জুয়েলের সততা দক্ষতা সমাজসেবামূলক কর্মক্ষেত্রে বিশেষ দক্ষতা থাকার কারণে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জুয়েলকে গত ০৭/১০/২০১৯ তারিখে পিও হিসেবে নিয়োগ দিয়েছেন।

পররাষ্ট্রমন্ত্রীর পিও বলেন তিনি পররাষ্ট্রমন্ত্রীর আদেশ ও পরামর্শ সততা দক্ষতা ও নিষ্ঠার সহিত পালন করিবেন এবং সিলেট ১ আসনের সার্বিক উন্নয়নে মাননীয় মন্ত্রীর নির্দেশ মোতাবেক কাজ করবেন। তিনি সকলের নিকট পররাষ্ট্রমন্ত্রীর পিও হিসেবে দায়িত্ব পালনে সহযোগিতা কামনা করেছেন।

এদিকে শফিউল আলম জুয়েল মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর পিও হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন তার বড় ভাই এবং দৈনিক সিলেট মিডিয়ার ভারপ্রাপ্ত সম্পাদক বদরুল আলম৷ এছাড়া আরো অভিনন্দন জানিয়েছেন দৈনিক সিলেট মিডিয়ার এক্সিকিউটিভ এডিটর মিনহাজুল আবেদীন নাঈম ও বার্তা সম্পাদক রাবীব মুহতাদী চৌধুরী।

এ বিভাগের অন্যান্য সংবাদ